Friday , December 4 2020
Home - লালপুর - চাঁদাবাজ ও মাদক সেবনকারীদের স্থান আমার কাছে নেই-বকুল এমপি
uttarancholnews24

চাঁদাবাজ ও মাদক সেবনকারীদের স্থান আমার কাছে নেই-বকুল এমপি

নিজস্ব প্রতিবেদক : এমপি হিসেবে লালপুর উপজেলায় প্রথম পা দিয়েই বন্ধ করলেন ভ্যান, ভুটভুটি, সিএনজি ওঅটোরিক্সার চাঁদাবাজি। গত বৃহস্পতিবার গোপালপুর রেলগেটস্থ অটো, সিএনজি স্ট্যান্ডের নিকট এসেই গাড়ি থামিয়ে নেমে অটো, সিএনজি চালকদের ডেকে নিলেন কাছে এবং বললেন-আজ থেকে মোড়ে মোড়ে আর কোন রকম চাঁদা দিবেন না। আমি চাঁদাবাজদের প্রশ্রয় দিবো না। আমার দলে চাঁদাবাজদের কোন স্থান নেই।এমপি মহোদয়ের কথা শুনে উপস্থিত চালক জনতা জয় বাংলা শ্লোগানের মাধ্যমে তাকে অভিনন্দন জানান। তিনি শপথ গ্রহণ শেষে গত ১০ জানুয়ারী প্রথম বারের মত আওয়ামীলীগের উদোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

সকাল ১০ টায় উপজেলা অডিটরিয়াম রুমে এমপি তার বক্তব্যে বলেন,  খেটে খাওয়া দিনমজুর ভ্যান চালক অটোচালক ভুটভুটি চালকের নিকট থেকে বিভিন্ন সংগঠনের চাদাবাজী বন্ধের নির্দেশ দেন। তিনি বলেন, চাঁদাবাজী কোন পেশা হতে পারেনা। যারা এ পেশায় জড়িত তারা আমার কাছে আসবেন, আমি কর্মসংস্থানের ব্যবস্থা করে দেব। তিনি প্রথম চ্যালেন্স হিসাবে লালপুর বাগাতিপাড়ার মাটিকে নৌকার ঘাটি বানানোর ঘোষণা দেন। সন্ত্রাস, দূর্নীতি মাদক মুক্ত সমাজ বিনির্মা্ণের ঘোষণা দেন।
এ ঘোষণার পর থেকে চাদা আদায় বন্ধ রয়েছে। 
স্থানীয়দের কয়েকজন সাংসদের এ সিদ্ধান্তকে স্বাত জানিয়ে বলেন, চাদাবাজরা আবারও যেনো এহেন কার্য করতে না পারে এজন্য সাংসদ সহ সর্বস্তরের জনজনকে সতর্ক থাকতে হবে।