Friday , December 4 2020
Home - লালপুর - লালপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী যারা
uttarancholnews24

লালপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী যারা

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি। ইতিমধ্যে শোনা যাচ্ছে আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন। আর এ নির্বাচনে প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন লালপুর উপজেলা আওয়ামী লীগের অনেকেই। ইতিমধ্যে চেয়ারম্যান পদপ্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ।
উপজেলা নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগ থেকে অনেকেই প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে মাঠে কাজ শুরু করেছেন, কেউ কেউ ফেসবুকে প্রচারনা চালাচ্ছেন আবার কেউ কেউ নিজে প্রকাশ্যে না এসে সমর্থকদের মাধ্যমে ফেসবুক প্রচারনা ও লবিং চালাচ্ছেন।
বিভিন্ন সূত্রে জানা যায়, আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হতে মাঠে, সামাজিক মাধ্যম ও সমর্থকদের মাধ্যমে প্রচারনা চালাচ্ছেন ১৩ জন প্রার্থী। তারা হলেন- লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ইসাহাক আলী, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার ভাদু, সাইফুল ইসলাম, নাটোর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফ সরকার, মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য আতাউর রহমান জার্জিস, সাইফুল ইসলাম সেন্টু, সাবেক সদস্য মোর্শেদ আলম, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রওশন আলম সুরুজ ও নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা।
তবে এছাড়াও বেশ কয়েকজনের নাম শোনা যাচ্ছে সূত্র নিশ্চিত না হওয়ায় নাম প্রকাশ আপাতত সম্ভব হচ্ছে না। নতুন কোন মনোনয়ন প্রত্যাশী পেলে অবশ্যই আপনাদের জানাবো।