Saturday , November 28 2020
Home - লালপুর - মনোনয়ন প্রত্যাশীরা আসুন একসাথে নৌকার ভোট করি, নেত্রীকে আসনটি উপহার দেই
uttarancholnews24

মনোনয়ন প্রত্যাশীরা আসুন একসাথে নৌকার ভোট করি, নেত্রীকে আসনটি উপহার দেই

নিজস্ব প্রতিবেদক : “ মনোনয়ন প্রত্যাশীরা আসুন একসাথে নৌকার ভোট করি, নেত্রীকে আসনটি উপহার দেই। দলের নেতাকর্মীদের বিভ্রান্ত না করে সবাই মিলে উন্নয়নের ধারা অব্যাহত রাখি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হই। – আজ শুক্রবার বিকেলে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া)  সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ স্থানীয় আওয়ামীলীগ নের্তৃবৃন্দের আয়োজনে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে এ কথা বলেন।

জাতীয় সংসদ অধিবেশন শেষে ঢাকা থেকে নিজ এলাকায় ফেরার পথে জেলার বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস নামক স্থানে হাজার-হাজার নেতাকর্মী সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদকে সংবর্ধনা প্রদান করেন। সংবর্ধনা শেষে প্রায় দেড় হাজার মোটর সাইকেল, অর্ধ শতাধিক মাইক্রোবাস সহ নিজ এলাকা লালপুরে আসেন সাংসদ। পথিমধ্যে উপজেলার ওয়ালিয়া, গোপালপুর সহ বিভিন্ন মোড় সমূহে শত শত মহিলারা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

লালপুর ত্রিমোহনী চত্ত্বরে আয়োজিত লালপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে স্থানীয় সাংসদ উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

তিনি আরো বলেন, অত্র এলাকার উন্নয়ন, অগ্রগতি ও দলের সাংগঠনিক কাঠামো শক্তিশালীকরন পাশাপাশি তৃণমূল নেতাকর্মীদের নিয়ে প্রতিটি এলাকায় উঠান বৈঠক করেছি।রাস্তা, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান সহ অত্র এলাকার নানামূখী উন্নয়ন সাধিত হয়েছে। আমার বিশ্বাস ছিলো উন্নয়ন ও দলীয় কর্মকান্ডের উপর ভিত্তি করে দলের হাই কমান্ড আমাকে আবারো এ আসনে মনোনয়ন দিবে। আমাকে জানানো হয়েছে নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য। সে লক্ষেই আমি নির্বাচনী সকল প্রস্তুতি নিতে চাই। প্রায় অর্ধ লক্ষ ভোটের ব্যবধানে বিরোধী দলীয় প্রার্থীকে পরাজিত করে এ আসনটি জননেত্রী শেখ হাসিনার হাতে তুলে দিতে চাই।  

অন্যদিকে, স্থানীয় সাংসদ দলের সবুজ সংকেত পাওয়ায় তৃণমূল পর্যায়ের সর্বস্তরের নেতাকর্মীরা বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু জানান, দলের তৃণমূল নেতাকর্মীদের আশা-আকাঙ্খার প্রতীক আমাদের প্রিয় সাংসদ। আমি ও আমার কমিটির সাধারন সম্পাদক ঢাকায় অবস্থানকালীন সময়ে আমাদের সামনেই স্থানীয় সাংসদকে এলাকায় নির্বাচনী প্রস্তুতির জন্য বলা হয়েছে। এ খবর শুনে স্থানীয় নেতাকর্মীরা এত বড় আয়োজন করবে ভাবিনি। সত্যিই জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতেই তৃনমূলের হাজার-হাজার নেতাকর্মীর এ আয়োজন।