Saturday , November 28 2020
Home - লালপুর - সাপের কামড়ে লালপুরে কলেজ ছাত্র বাবু’র অকাল মৃত্যু
uttarancholnews24

সাপের কামড়ে লালপুরে কলেজ ছাত্র বাবু’র অকাল মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সাপের কামড়ে সদা হাস্বোজ্জ্যল, সদালাপী ও মিষ্টভাষী কলেজ ছাত্র মেহেদী হাসান বাবু (১৭) পাড়ী জমিয়েছে না ফেরার দেশে। সকল বন্ধু, আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খীদের কাদিয়ে সোমবার রাত ১০ টার দিকে সে মারা যায়।

মেহেদী হাসান বাবু নাটোর জেলার লালপুর উপজেলার জয়রামপুর গ্রামের মোতালেব হোসেন ওরফে মত আলীর ছেলে এবং রামপাড়া স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।  সে কোরআনের একজন হাফেজ ছিলো পাশাপাশি বাংলাদেশ ছাত্রলীগ দুড়দুড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ৯ টার দিকে বাবু তার বাড়ির পাশের পুকুর পাড়ের উপর দিয়ে মোবাইল নিয়ে হাটাহাটি করছিলো। এ সময় একটি বিষধর সাপ বাবুকে কামড় দেয়। স্থানীয় ওঝা ও কবিরাজ দিয়ে ঝাড়ফুঁক দেওয়া হয়। এরপর তার অবস্থা অবনতির দিকে গেলে বাবুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই বাবুর মৃত্যু হয়েছে।

নিহত বাবুর জানাযার নামাজ আজ মঙ্গলবার সকাল ১০ টায় জয়রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফনকার‌্য সম্পন্ন হবে।

বাবুর অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন দুড়দুড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হান্নান সরকার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিছুর রহমান, দুড়দুড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, লালপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সজিব রানা, দুড়দুড়ীয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ইদ্রিস আলী লালু, ছাত্রলীগের সভাপতি মাইদুল ইসলাম প্রমুখ।