Saturday , November 28 2020
Home - চট্টগ্রাম - খাগড়াছড়ি - ইয়াবাসহ পুলিশ পরিদর্শক আটক

ইয়াবাসহ পুলিশ পরিদর্শক আটক

 খাগড়াছড়ি সংবাদদাতা : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ ইকরাম হোসেন নামে এক পুলিশ পরিদর্শককে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করে। তার কাছ থেকে ৮৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার গভীর রাতে মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ডের রসুলপুর গ্রামে এলাকা থেকে তাকে স্থানীয়রা আটক করে।

এ সময় তার কাছে সরকারি নাইন (এমএম) একটি পিস্তল ও ১৬ রাউন্ড গুলি ছিল। তিনি পিবিআই চট্টগ্রাম অঞ্চলের পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার গভীর রাতে মাটিরাঙ্গা উপজেলার ৯নং পৌর ওয়ার্ড রসুলপুর গ্রামের জৈনক মো. সোহেল রানার বাসা থেকে স্থানীয়রা তাকে আটক করেন। পরে নিরাপত্তা বাহিনীর একটি টহল দল খবর পেয়ে ইকরাম হোসেনকে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।’

এদিকে সোমবার ঘটনাস্থলে পিবিআই পুলিশের চট্টগ্রাম অঞ্চলে সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইন উদ্দিন উপস্থিত হয়েছেন। তিনি জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আলোচনা সাপেক্ষে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পিবিআই পুলিশের এই কর্মকর্তা।

মাটিরাঙ্গা থানার থানার ওসি সৈয়দ মো. জাকির হোসেন বলেন, পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। তারা এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন।