Saturday , November 28 2020
Home - বরিশাল - ধর্ষণ মামলার আসামিকে ছাড়িয়ে চেয়ারম্যানের উল্লাস
uttarancholnews24

ধর্ষণ মামলার আসামিকে ছাড়িয়ে চেয়ারম্যানের উল্লাস

ডেস্ক রিপোর্ট : পটুয়াখালীর বাউফল উপজেলায় নওমালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণ মামলায় পরোয়ানাভুক্ত এক আসামিকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে উল্লাস করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নওমালা ইউনিয়নে এ ঘটনা ঘটে। ওই সময়ে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা পিযূষ চন্দ্র দে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালের দিকে নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকা থেকে ধর্ষণ মামলার পরোয়ানাভুক্ত করিম হাওলাদারকে গ্রেফতার করে পুলিশ। ওই আসামিকে ছাড়িয়ে নিতে পুলিশকে ঘিরে ধরে তার স্বজনরা।

খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় চেয়ারম্যান হাওলাদার এসে করিম হাওলাদারকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে যায়। এরপর নওমালা বাজারে ওই আসামির হাত ধরে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়।

করিম হাওলাদার নওমালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের অনুসারী বলে জানা গেছে।

বাউফল থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, আমি বিষয়টি অবগত নই। তবে ওই ব্যক্তির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকার বিষয়টি স্বীকার করেছেন তিনি।

এ বিষয়ে বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, নওমালায় একটি ওয়ার্ডের ইউপি সদস্য পদে স্থগিত হওয়া নির্বাচন থাকায় সেখানে কিছু লোককে জড়ো হতে দেখে আমি পুলিশকে বলেছি যাতে দ্রুত ওই জমায়েত ভেঙে দেয়া হয়। ওই জায়গায় কোনো আসামি ছিল কিনা আমার জানা নেই।

এ বিষয়ে নওমালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাদা বলেন, ছয় মাস আগে বাদী-বিবাদী নিজেদের মধ্যে বিষয়টি মীমাংসা করেছে। আদালত থেকে বাদী মামলা তুলে নিয়েছে এখানে পুলিশের কাছ থেকে আসামি ছাড়িয়ে নিয়ে উচ্ছ্বাস এসব ভিত্তিহীন কথা।

মোবাইলে এ বিষয়ে এই মামলার বাদী নির্যাতিতা মেয়ের মা বলেন, আমি ঢাকা আছি, আমরা চেয়ারম্যানের মাধ্যমে ওই মামলার আপস-মীমাংসা করেছি।

তবে দায়িত্বশীল একটি সূত্রে জানা গেছে, মামলাটি এখনো বিচারাধীন রয়েছে।