Saturday , March 16 2024
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home - রংপুর বিভাগ - ঠাকুরগাঁও - প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের মারপিটের অভিযোগ

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের মারপিটের অভিযোগ

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ফাড়াবাড়ি কুশুমউদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হকের বিরুদ্ধে বুধবার স্কুলের ছাত্র-ছাত্রীরা মারপিটের অভিযোগে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মিছিল নিয়ে আসেন এবং প্রধান শিক্ষকের বিচার চাই বিভিন্ন স্লোগান দেয়। ৪ ঘন্টা ধরে ইউএনও কার্যালয়ের সামনে অবস্থান নেয়। পরে উপজেলা নির্বাহী অফিসার মো: আঃ মান্নান ছাত্রী-ছাত্রীদের নিয়ে উপজেলা পরিষদ হল রুমে বসেন।

ছাত্র-ছাত্রীদের অভিযোগ শুনেন। দশম শ্রেণীর ছাত্রী সুমাইয়া, শান্তা, প্রিয়াংকা, সোনালী, নিলুফা, বৃষ্টি জানান, প্রধান শিক্ষক আমাদেরকে অমানসিক ভাবে মারপিট করে এবং অশ্লিল গাল মন্দ করেন। দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে সেলিম, ফিরোজ, দিপু, রাকিব, আক্তারুল জানান, প্রধান শিক্ষক দীর্ঘদিন ধরে স্কুলের শিক্ষার্থীদের মারপিট করে এবং প্রাইভেট পড়তে বাধ্য করে। উপজেলা নির্বাহী অফিসার আঃ মান্নান পুলিশকে খবর দিলে মহিলা পুলিশ ছাত্রীদের মারপিটের চিহ্নগুলো দেখার জন্য নিয়ে আসেন। পুলিশ ছাত্র-ছাত্রীদের মারপিটের চিহ্ন দেখতে পায়।

স্কুলের শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দাখিল করেন।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আঃ মান্নান জানান, ছাত্র-ছাত্রীদের মারপিটের চিহ্ন পাওয়া গেছে, তদন্ত কমিটি গঠন করে প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বালিয়াডাঙ্গী উপজেলার ফাড়াবাড়ি কুশুমউদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক জানান, স্কুলের সহকারি শিক্ষক জালাল উদ্দীন ছাত্রদের কোচিং করাচ্ছে এতে বাধা দেওয়ায় আমার বিরুদ্ধে ছাত্রদের উস্কে দেওয়া হয়েছে।