Friday , December 4 2020
Home - শিক্ষাঙ্গনের খবর - নকল সরবারহকারীর ধাক্কায় ছাদ থেকে পড়ে পুলিশ সদস্য আহত
uttarancholnews24

নকল সরবারহকারীর ধাক্কায় ছাদ থেকে পড়ে পুলিশ সদস্য আহত

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহকারীদের ধরতে গিয়ে তাদের ধাক্কায় দোতলার ছাদ থেকে নীচে পড়ে তাহেরপুর পুলিশ ফাঁড়ির এক কনস্টেবল মাজায় ও পিটে আঘাত লেগে গুরুতর আহত হয়েছে।

গতকাল সোমবার বেলা সাড়ে ১২টার দিকে জেএসসি পরীক্ষা চলাকালে তাহেরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এঘটনা ঘটে। আহত পুলিশ কনস্টেবলের নাম রাকিবুল হাসান। পরে ওই আহত পুলিশ সদস্যকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বেলা সাড়ে ১২টার দিকে জেএসসি পরীক্ষা চলাকালে উপজেলার তাহেরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অজ্ঞাতনামা তিন যুবক স্কুলের নিজস্ব মার্কেটের সিড়ি দিয়ে বিদ্যালয়ের মুল ভবনের দোতলার জানালা দিয়ে নকল সরবরাহ করতে যায়। এ সময় সেখানে অবস্থিত কর্তব্যরত পুলিশ রাকিবুল হাসান নিচ থেকে টের পেয়ে দোতলার ছাদে গিয়ে একজনকে হাতে নাতে আটক করে। এ সময় আটকের পর তাকে নিচে নামিয়ে আনার সময় অপরদুই নকল সরবরাহকারী এসে তাকে দোতলা থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে তিনজন এক সাথে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এবং পুলিশ সদস্য রাকিবুল হাসান দোতলার ছাদ থেকে মাটিতে পড়ে য়ায়। এবং পরে ঘটনাস্থলে ছুটে এসে স্কুলের লোকজন ও পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে এম্বুলেন্সে যোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এতে তার মাজায় ও পিটে মারাত্মক গুরুতর আহত হয়।

তবে এঘটনায় পালিয়ে যাওয়া অজ্ঞাত যুবকদের পরিচয় জানা ও তাদের আটকের জন্য পুলিশ তৎপরতা শুরু করেছে বলে বাগমারা থানার (ওসি) আতাউর রহমান জানান।

বিষয়ে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই লুৎফর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান আমি শুনেছি। তবে সাক্ষী দেয়ার কাজে চাপাইরবাবগঞ্জে রয়েছি।