Tuesday , November 24 2020
Home - ময়মনসিংহ - গৃহবধূকে গলা কেটে হত্যা চেষ্টা, থানায় নিজে ধরা দিল যুবক
uttarancholnews24

গৃহবধূকে গলা কেটে হত্যা চেষ্টা, থানায় নিজে ধরা দিল যুবক

ডেস্ক রিপোর্ট : ময়মনসিংহের গফরগাঁওয়ে রিপা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে মাসুদ নামে এক বখাটে। ঘটনাটি ঘটে আজ মঙ্গলবার দুপুরে পৌর শহরের কোর্ট ভবন এলাকায়। পুলিশ আহত গৃহবধূকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

আহত গৃহবধূ রিপা আক্তার রসুলপুর গ্রামের তফাজ্জল হোসেনের স্ত্রী ও দুই সন্তানের জননী। তফাজ্জল স্ত্রী সন্তান নিয়ে পৌর শহরের কোর্ট ভবনের সামনে বাসা ভাড়া নিয়ে থাকেন ও মুদি দোকান চালান। আর বখাটে মাসুদ উপজেলার সালটিয়া ইউনিয়নের জালেশ্বর গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। মাসুদ কোর্ট ভবনের সামনে টেইলারিংয়ের দোকান চালান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে রিপা তার ভাড়া বাসায় রান্নার কাজ করার সময় বখাটে মাসুদ ঘরে প্রবেশ করে গৃহবধূর মুখ চেপে মেঝেতে ফেলে গলায় চাকু চালায়। এতে রিপার গলার কিছু অংশ কেটে যায়। এ সময় রিপা বাঁচার জন্য ছটফট করলে মাসুদ ডান হাতের কবজিতেও চাকু চালায়। ঘটনার পর বখাটে মাসুদ গফরগাঁও থানায় এসে গৃহবধূকে জবাই করে হত্যা করেছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ তাকে আটক করে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গৃহবধূর ভাই এনামুল হক বলেন, মাসুদ বখাটে ও নেশাগ্রস্ত। সে আমার বোনকে বাসায় একা পেয়ে কোনো কারণ ছাড়াই গলা কেটে হত্যার চেষ্টা করে রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে থানায় গিয়ে খবর দিলে পুলিশ এসে আমার বোনকে উদ্ধার করে।

বখাটে মাসুদের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি কোনো কথা বলেন না।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, মাসুদকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।