Saturday , December 3 2022
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home - বিনোদন - কী সন্তানের মা-বাবা হচ্ছেন পরী-রাজ?

কী সন্তানের মা-বাবা হচ্ছেন পরী-রাজ?

নিউজ ডেস্ক:

আর তো মাত্র দিন কয়েক বাকি! এরপরই মা-বাবা হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি-চিত্রনায়ক শরিফুল রাজ। অধীর আগ্রহ নিয়ে অনেকেই জানতে চাইছেন, ছেলে নাকি মেয়ে আসছে তাদের ঘরে? তবে বিষয়টি নিয়ে টুঁ-শব্দটি করছেন না তারা।

কিন্তু এবার স্পষ্টই ইঙ্গিত মিললো, তাদের ঘরে আসছে পুত্রসন্তান। গত মঙ্গলবার এ চিত্রনায়িকা ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে আছে নতুন অতিথির জন্য কেনা পোশাকসহ নানা সামগ্রী।

সে ছবিতে খুঁজে পাওয়া যায়নি কন্যাসন্তানের কোনও পোশাক। মেয়েসন্তানের জন্য গোলাপি রঙের সামগ্রী কেনা হলেও সেটারও উপস্থিতি ছিল না। কয়েকটি ছবি ও একটি ভিডিও পোস্ট করে পরীমণি লেখেন, ‘তার আসার আয়োজন’।এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক পরীমণির এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, তাদের ঘরে পুত্রসন্তান আসছে।

তেমনটাই প্রস্তুতি দেখা যাচ্ছে। আর কয়েক সপ্তাহের মধ্যেই অতিথির আগমন ঘটবে। অন্যদিকে, বিষয়টি জানতে রাজ ও পরীর মুঠোফোনে কল দেওয়া হলেও তা বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, পরিচালক গিয়াস উদ্দীন সেলিমের ছবি ‘গুণিন’র সেটে শরীফুাল রাজ ও পরীমণির প্রেম শুরু। সেই প্রেম গত বছরের ১৭ অক্টোবর বিয়েতে গড়ায়। সন্তানের খবরটি তারা দেন চলতি বছরের জানুয়ারি মাসে।

টিবি##