Monday , August 8 2022
Home - জাতীয় - সাতক্ষীরায় যানজট নিরসনকল্পে মতবিনিময় সভা  অনুষ্ঠিত

সাতক্ষীরায় যানজট নিরসনকল্পে মতবিনিময় সভা  অনুষ্ঠিত

সাতক্ষীরা  প্রতিনিধি :
সাতক্ষীরা শহরের প্রধান সড়কে পরিবহন সৃষ্ট যানজট নিরসনকল্পে পরিবহন পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উপ-কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার  বেলা ১১টায় শহরের এ.কে ট্রাভেলস্ পরিবহনের অফিস কার্যালয়ে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি ও উপ-কমিটির আহবায়ক অধ্যাপক মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উপ-কমিটির সাথে পরিবহন পরিচালনা কমিটির নেতৃবৃন্দের শহরের প্রধান রাস্তার পরিবহন সৃষ্ট যানজটসহ বিভিন্ন সমস্যা নিয়ে মতবিনিময় সভায় বিস্তারিত আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি আব্দুর রব ওয়ার্ছি, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ -সভাপতি ও উপ-কমিটির সদস্য নুরুল হক, ডা. আমিনুল ইসলাম মুকুল, এ.কে ট্রাভেলস্ পরিবহনের এমডি তাহমীদ সায়েদ চয়ন, সৌদিয়া পরিবহনের প্রতিনিধি আব্দুল্লাহ আল বাকি, এম.আর পরিবহনের প্রতিনিধি সরদার আজিজ, কে-লাইন পরিবহনের প্রতিনিধি মো. মুনসুর আলম, হাওলাদার পরিবহনের প্রতিনিধি শেখ মাসুদুর রহমান, সুন্দরবন এক্সপ্রেসের প্রতিনিধি রবি, গ্রীণ লাইন পরিবহনের প্রতিনিধি আব্দুল্লাহ শরিফ প্রমুখ।
মতবিনিময় সভার আলোচনায় সকলের সর্বসম্মতিক্রমে ও মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত হয় যে, ২৫/০৭/২০২২ তারিখ থেকে গাড়ি ছাড়ার ১৫ মিনিট আগে গাড়ি পরিবহন কাউন্টারের সামনে আসবে, প্রধান সড়কে ও রাস্তার উপরে গাড়ি পরিষ্কার করা যাবেনা, কোনমতে সড়কে স্থায়ীভাবে গাড়ি পার্কিং না করা, দুর্ঘটনা এড়াতে সাবেক সাংসদ হাবিবুর রহমান সংযোগ সড়কে স্থায়ীভাবে ঈগল ও কে- লাইন পরিবহন গাড়ি পার্কিং না করা, পরিবহন পরিচালনা কমিটির দাবী অনুযায়ী প্রশাসনসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের মাধ্যমে স্থায়ীভাবে পরিবহনের জন্য পার্কিং এর ব্যবস্থা করার দাবী তুলে করতে জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দরা প্রত্যয় ব্যক্ত করেন।
টিবি ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *