Tuesday , November 29 2022
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home - জাতীয় - বরিশালে বিক্ষাভ ও প্রতিবাদ সমাবেশ

বরিশালে বিক্ষাভ ও প্রতিবাদ সমাবেশ

নিউজ ডেস্ক:

ভারতীয় জনতা পার্টির নেতৃবৃন্দ নবী করিম (সাঃ) সম্পর্কে কটুক্তি সহ ইসলাম বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে বরিশাল মহানগরীতে সর্বস্তরের ওলামায়ে কেরাম এবং তৌহিদী জনতার উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল নগরীর টাউন হল প্রাঙ্গনে প্রতিবাদে সমাবেশে বরিশালের বিশিষ্ট ওলামায়ে কেরামগনের বক্তব্য প্রদান শেষে বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর প্রধান সড়কসমুহ প্রদক্ষিন করেন।

প্রতিবাদ সমাবেশে বরিশালের বিশিষ্ট ওলামায়ে কেরামগন বলেন, ইসলাম শান্তির ধর্ম। নবী করিম (সাঃ) সম্পর্কে বিজেপি নেতৃবৃন্দ মনগড়া বক্তব্য দিয়ে ও কটুক্তি করে বিশে^র ১২৫ কোটি মুসলমানের ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনেছে। আমরা আশা করেছিলাম ভারত সরকার এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে। কিন্তু ভারতের ধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেই একজন মুসলিম বিদ্বেশী মানুষ। গেধরা হত্যাকান্ডে তার হাতে মুসলমানদের রক্তের দাগ এখনো মুছে যায়নি। আর বিজেপি ক্ষমতায় এসে ইসলাম বিরোধী একের পর এক পদক্ষেপ নিচ্ছে। সরকারী মদতে সে দেশের মুসলমানরা পদে পদে লাঞ্চিত হচ্ছে।
ওলামায়ে কেরামগন অবিলম্বে ভারত সরকারের অবস্থান স্পষ্ট করারও দাবী জানান। বক্তারা বিশে^র সব মুসলিম দেশকে ঐক্যবদ্ধ হয়ে ভারতসরকারের ইসলাম বিরোধী পদক্ষেপের বিরুদ্ধেদাড়াবারও জানান।