Tuesday , November 29 2022
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home - বিনোদন - নতুন ছবির ট্রেলারে ‘অন্যরকম’ চমক শাহরুখ খানের

নতুন ছবির ট্রেলারে ‘অন্যরকম’ চমক শাহরুখ খানের

নিউজ ডেস্ক:

বলিউড বাদশা শাহরুখ খানকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ‘ফ্যান’ ছবিতে। মাঝে ৪টি বছর কেটে গেছে। বলিউড বাদশা’র নতুন ছবি মুক্তির জন্য অধীর অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। অবশেষে তার ভক্তদের জন্য এলো নতুন সুখবর। কারণ জানা গেল শাহরুখের নতুন ছবির নাম। তামিল পরিচালক আতলি কুমার পরিচালিত সেই ছবির নাম ‘জাওয়ান’। সেই ছবির মাধ্যমেই বলিউড পেতে চলেছে আরেকটি নতুন জুটি। শাহরুখ খান-নয়নতারা। প্রকাশ্যে এসেছে এই নতুন ছবির ট্রেলারও।

বয়স পঞ্চাশ পার হয়ে যাওয়ার পর থেকে পর্দায় নিজের অভিনয় নিয়ে যেন পরীক্ষানিরীক্ষায় আরও মনোযোগী হয়েছেন শাহরুখ খান। ছাপ্পান্ন বছরেও তাই নতুন করে সিক্স-প্যাক অ্যাবসে তাকে দেখে বিমোহিত হয়ে পড়েন অনুরাগীরা। এবার আরও এক নতুন লুকে ধরা দিতে চলেছেন তিনি। ভিন্ন চরিত্রে, ভিন্ন পরিবেশে। ‘জাওয়ান’ ছবির ট্রেলারে ইতিমধ্যেই সেই লুক প্রকাশ্যে এসেছে। আর এই ছবি আবারও যে দর্শকদের মন জয় করবে, সেই ইঙ্গিত স্পষ্ট। মুখ-মাথা-হাত জড়ানো ব্যান্ডেজে, ক্ষত একটা চোখেও। সে ব্যান্ডেজও রক্তে ভেজা। যেন কোনও যুদ্ধক্ষেত্র থেকে প্রাণ নিয়ে ফিরেছেন মাত্র। আহত নায়কের হাতেও বন্দুক, নিশানা স্থির। যন্ত্রাংশ বসানো এক অন্ধকার ঘরে সেই নায়কের সঙ্গী শুধু এক পায়রা। মাঝেমধ্যে বেজে উঠছে টেলিফোন। গোটা আবহ জুড়ে যেন এক রহস্যের পাহাড়।

এই মুহূর্তে শাহরুখ ব্যস্ত পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহমকে। সূত্রের খবর, ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সলমন খানকেও। ‘পাঠান’ ছবিতে শাহরুখের লম্বা চুল, সিক্স প্যাকস অ্যাব দেখে মুগ্ধ অনুরাগীরা। প্রশংসা না করে পারছেন না অতি নিন্দুকরাও। এরই মাঝে ‘জাওয়ান’ ছবির মাধ্যমে নতুন চমক দিলেন বাদশা। পরিচালক আতলি কুমারের ইচ্ছা ছিল, বলিউডে তার প্রথম ছবি শাহরুখ খানকে নিয়ে তৈরি করা। আপত্তি করেননি কিং খানও। ফলে ‘জওয়ান’-এর পথচলা শুরু হতেও বাধা ছিল না কোনও। দেড় মিনিটের ট্রেলারে টানটান উত্তেজনা। কিছু একটা ঘটবেই, আর তার কিনারা করবেন শাহরুখ। এমনই ইঙ্গিত ট্রেলারে। ‘জওয়ান’ মুক্তি পাবে আগামী বছরের জুনে। তার আগে ছোট্ট ঝলকে অনুরাগীদের প্রত্যাশার পারদ আরও চড়িয়ে দিল রেড চিলিজ প্রোডাকশন। এই সিনেমার প্রযোজনার দায়িত্বে রয়েছেন শাহরুখের নিজস্ব সংস্থা।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন