Monday , August 30 2021
Home - ভিন্ন খবর - কুমিল্লায় ট্রাক্টরে কাভার্ড ভ্যানের ধাক্কা

কুমিল্লায় ট্রাক্টরে কাভার্ড ভ্যানের ধাক্কা

বালুবোঝাই একটি ট্রাক্টরে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুমড়েমুচড়ে গেছে ট্রাক্টরটি। আজ বৃহস্পতিবার সকালে কুমিল্লার চান্দিনা উপজেলার হাড়িখোলা মাজারসংলগ্ন এলাকায়
কুমিল্লার চান্দিনা উপজেলায় বালুবোঝাই একটি ট্রাক্টরে কাভার্ড ভ্যানের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন ট্রাক্টরচালক। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার হাড়িখোলা মাজারসংলগ্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বালুশ্রমিক নুরুল ইসলাম (৪০), ফয়েজুর রহমান (৪০) ও কাভার্ড ভ্যানের চালক মো. লিটন (৪২)। এর মধ্যে নিহত নুরুলের বাড়ি চান্দিনা উপজেলার হাড়িখোলা গ্রামে। তিনি ওই গ্রামের আবদুল জলিলের ছেলে। নিহত ফয়েজুরের বাড়ি রংপুরে। তাঁর বাবার নাম আবদুল খালেক। লিটনের ঠিকানা এখনো পাওয়া যায়নি। আহত ট্রাক্টরচালকের নাম আমির হোসেন (৩৮)। তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বাড়ি চান্দিনার হাড়িখোলা এলাকায়।

হাইওয়ে পুলিশের কুমিল্লার ইলিয়টগঞ্জ ফাঁড়ির পরিদর্শক জিয়াউল হক চৌধুরী বলেন, হাড়িখোলা মাজারসংলগ্ন একটি মার্কেটের সামনে ট্রাক্টরে বালু বোঝাই করছিলেন শ্রমিকেরা। আজ সকাল সোয়া আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল একটি কাভার্ড ভ্যান। হঠাৎ কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা বালুবোঝাইরত ট্রাক্টরকে সজোরে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানটি উল্টে হতাহতের ঘটনাটি ঘটে।