দীপিকার পছন্দের তালিকায় আনুশকার সিরিজ

Binodon

লকডাউনের শুরুতে বেশ হালকা মেজাজে ছিলেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এবার ধীরে ধীরে লকডাউনকে অন্যভাবে কাজে লাগাচ্ছেন তিনি। কিছুদিন হলো নিজের অভিনয়সংক্রান্ত কাজকর্ম শুরু করেছেন ৩৪ বছর বয়সী এই বলিউড অভিনেত্রী।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে চিত্রনাট্য নিয়ে আলাপ–আলোচনা করছেন তিনি। বিভিন্ন ছবির চিত্রনাট্য পড়ছেন দীপিকা। তবে এবার অভিনেত্রী হিসেবে নিজেকে আরও উন্নত করার কাজে ব্যস্ত রয়েছেন তিনি। দীপিকা এখন বহুল প্রশংসিত এবং জনপ্রিয় দেশি–বিদেশি নানা ছবি দেখছেন। পাশাপাশি ভারতীয় ওয়েব সিরিজও দেখছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকা তাঁর অনুরাগীদের ছবির একটা তালিকা দিয়েছেন। বেশ কিছু বিদেশি ছবি দেখার তিনি পরামর্শ দিয়েছেন। তাঁর মতে, এই ছবিগুলো একজন মানুষকে সৃজনশীলতার দিক থেকে অনেকটা সমৃদ্ধ করবে।

দীপিকাকে এই ছবিগুলো একজন অভিনেত্রী হিসেবে অনেকটা সমৃদ্ধ করেছে বলে তিনি জানান। দীপিকার পছন্দের এই ছবির তালিকায় আছে ‘জোজো র‍্যাবিট’, ‘ফ্যান্টম থ্রেড’, ‘হার’, ‘ইনসাইড আউট’, ‘স্লিপলেস নাইটস ইন সিয়াটলস’ ছাড়াও বেশ কিছু বিদেশি ওয়েব সিরিজ। এসবের পাশাপাশি তিনি বলিউড অভিনেত্রী অনুশকা শর্মা প্রযোজিত ‘পাতাল লোক’ সিরিজটি দেখার পরামর্শ দিয়েছেন। হ্যাঁ, তাঁর পছন্দের তালিকায় ‘পাতাল লোক’ আছে। বিদেশি ছবি এবং ওয়েব সিরিজ দেখে দীপিকা নিজের জ্ঞানের পরিধি ও অভিনয় প্রতিভার আরও বিস্তার ঘটাতে চান। তিনি চান যে লকডাউনের পর সেটে পরিচালক যেন আরও পরিপক্ক দীপিকাকে পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *