করোনা রোগী, রেখার বাংলো লকডাউন

Binodon

বলিউড তারকা রেখার বাড়িতে পৌঁছে গেছে কোভিড ১৯। মুম্বাইয়ে তাঁর বাংলোর নিরাপত্তারক্ষীর করোনা পজিটিভ। তাই সিটি করপোরেশনের কর্মী এসে লাল চিহ্ন এঁকে ‘সিলড’ করে গেছেন রেখার বাংলো। অর্থাৎ আনুষ্ঠানিক সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত এই বাসা থেকে কেউ বের হতে পারবে না, এই বাসায় কেউ ঢুকতেও পারবে না। তাঁর বাড়ি এখন লকডাউনের আওতায়।

বান্দ্রায় ‘উমরাও জান’ (১৯৮১), ‘বিবি হো তো অ্যাসি’, ‘বউরানী’, ‘সন্তান’, ‘সুপার নানী’, ‘কৃষ’, ‘কোয়ি মিল গ্যায়া’খ্যাত ৬৫ বছর বয়সী রেখার বাড়ি ‘সি স্প্রিংস’ এ দুজন নিরাপত্তারক্ষী। পরীক্ষায় তাঁদেরই একজনের করোনা পজিটিভ এসেছে। তিনি এখন চিকিৎসা নিচ্ছেন। তাই বিএমসির লোক ওই বাড়িটি ও আশপাশের এলাকাকে রেড জোন ঘোষণা করেছ। তা ছাড়া বিএমসির কর্মীরা পুরো এলাকা স্যানিটাইজও করেছেন। এই এলাকাতেই বলিউডের রথী–মহারথীদের একটা বড় অংশের বসবাস।

রেখার পক্ষ থেকে এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এর আগে করণ জোহর, জাহ্নবী কাপুর ও আমির খানদের বাড়ির সহকারীদেরও করোনা হয়েছে। এদিকে বাঙালি অভিনয়শিল্পী রঞ্জিত মল্লিক, তাঁর মেয়ে কোয়েল মল্লিকসহ তাঁর পরিবারের সদস্যদের করোনা ধরা পড়েছে।

বিশ্বে করোনা পরিস্থিতির সবচেয়ে ভয়াবহ রূপ দেখছে ভারত। ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা ৮ লাখ ছাড়িয়ে গেছে। প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *